বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘে বৃক্ষরোপণ কর্মসূচি

Date: ১২ জুন ২০১৯ সর্বশেষ সংবাদ

বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘে বৃক্ষরোপণ কর্মসূচি Date: ১২ জুন ২০১৯

ঢাকায় আন্তর্জাতিক যোগ দিবস ২০১৯-তে সবাই আমন্ত্রিত

অনুষ্ঠানের নাম: আন্তর্জাতিক যোগ দিবস ২০১৯
সময়: সকাল ৬টা- ৮টা
তারিখ: ২১ জুন ২০১৯
স্থান: বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম
অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত
বিনামূল্যে যোগ ম্যাট ও টি-শার্ট। (আগে আসলে আগে পাবেন ভিত্তিতে)।
পোশাক: আরামদায়ক
দ্রষ্টব্য: সকল অংশগ্রহণকারীকে রাবার স্লিপার/স্যান্ডেল পরে আসতে অনুরোধ করা হচ্ছে যাতে ঘাস/স্পোর্টস ট্র্যাক বিনষ্ট না হয়।

ভারতীয় হাই কমিশন

ঢাকা

 

সংবাদ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘে বৃক্ষরোপণ কর্মসূচি

 

ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর সার্ধশততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ভারতীয় হাই কমিশন ১২ জুন ২০১৯ রাজধানীর সবুজবাগে বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে। হাই কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশ, মাননীয় সংসদ সদস্য জনাব সাবের হোসেন চৌধুরী এবং বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সভাপতি, পরম পূজনীয় সংঘনায়ক শুদ্ধানন্দ মহাথেরো এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

মহাত্মা গান্ধীর সার্ধশততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বছরব্যাপী বিভিন্ন আয়োজনের অংশ হিসেবে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। হাই কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশ ও সংসদ সদস্য জনাব সাবের হোসেন চৌধুরী সংঘের প্রাঙ্গণে গাছের চারা রোপণ করেন ও দর্শকদের উদ্দেশে বক্তব্য দেন।

শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশ বলেন, “মহাত্মা গান্ধী বর্ণিত নারীর ক্ষমতায়ন ও পরিবেশ সুরক্ষা, এই দু’টি বিষয়ে আমরা বিশেষ গুরুত্ব দিচ্ছি। পরিবেশ বিষয়ে গান্ধীজির উক্তি আজকের দিনে তাঁর জীবিতকালের চেয়েও বেশি প্রাসঙ্গিক। অতএব, আমাদের উচিত এই পৃথিবীকে আরও সবুজ ও বাঁচার উপযোগী করে গড়ে তোলার জন্য কাজ করা।”

ঢাকা

১২ জুন ২০১৯

 

****