Press Releases

টেক্সটাইল ইন্ডিয়া ২০১৭

ভারতীয় হাই কমিশন
ঢাকা

সংবাদ বিজ্ঞপ্তি

টেক্সটাইল ইন্ডিয়া ২০১৭

ভারতের সিনথেটিক রেয়ন টেক্সটাইল এক্সপোর্ট প্রমোশন কাউন্সিল (এসআরটিইপিসি)-এর চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানের সমন্বয়েএকটি প্রতিনিধিদল মে ২০১৭ ঢাকা সফর করেন এবং টেক্সটাইল ইন্ডিয়া ২০১৭- অংশগ্রহণের লক্ষ্যে আমন্ত্রণ জানানোর জন্যবাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসেসিয়েশন (বিজিএমইএ) এবং বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ডএক্সপোর্টার্স এসোসিয়েশন (বিকেএমইএ)-এর ঊর্দ্ধতন সদস্যের সঙ্গে বৈঠক করেন।

.    গুজরাটের গান্ধীনগরে ৩০ জুন থেকে জুলাই ২০১৭ সময়ে অনুষ্ঠিতব্য টেক্সটাইল ইন্ডিয়া ২০১৭ উদ্বোধন করবেন ভারতেরমাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদি। এটি হবে বস্ত্র হস্তশিল্প খাতের জন্য একটি বিপুল আয়োজন যেখানেকারখানা থেকে সুতো থেকেকাপড় থেকে ফ্যাশনসহ ভারতীয় বস্ত্রশিল্প খাতের সকল ধরনের পণ্য প্রদর্শিত হবে।

.    টেক্সটাইল ইন্ডিয়া ২০১৭ অংশগ্রহণকারীদের জন্য প্রায় ২৫০০ আন্তর্জাতিক ক্রেতা, আন্তর্জাতিক ভারতীয় পণ্য প্রদর্শনকারীএবং ১৫০০০ ভারতীয় ক্রেতাদের সঙ্গে বি টু বি বৈঠকেরও সুযোগ সৃষ্টি করবে। দ্বিতীয় দিনে ৩৩টিরও বেশি গোলটেবিল বৈঠক অনুষ্ঠিতহবে যেখানে প্রখ্যাত আন্তর্জাতিক বক্তা শিল্পনেতারা বস্ত্র হস্তশিল্পের বিভিন্ন খাতের উদ্বেগের বিষয়গুলো নিয়ে আলোচনা করবেন।তিনদিনব্যাপী এই আয়োজনের শেষ দিনে বস্ত্রখাতসংক্রান্ত ছয়টি ভিন্ন ভিন্ন বিষয়ে আলাদা বৈশ্বিক সম্মেলনও অনুষ্ঠিত হবে।

 

ঢাকা 
০২মে  ২০১৭

 
 
 


ঠিকানা: ভারতীয় হাই কমিশন
প্লট নং. ১-৩, পার্ক রোড, বারিধারা, ঢাকা-১২১২
কর্ম ঘন্টা: সকাল ৯টা থেকে বিকাল ৫:৩০ মিনিট পর্যন্ত
(রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত)
টেলিফোন নম্বরসমূহ: +৮৮০-২-৫৫০৬৭৩৬৪
ইপিএবিএক্স: +৮৮০-২-৫৫০৬৭৩০১-৩০৮ এবং +৮৮০-২-৫৫০৬৭৬৪৫-৬৪৯
ফ্যাক্স নম্বর: +৮৮০-২-৫৫০৬৭৩৬১