High Commissioner Smt. Riva Ganguly Das’s interaction with Rajshahi Chamber of Commerce and Industry সংবাদ বিজ্ঞপ্তি

রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সঙ্গে হাই কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশের মতবিনিময়

ভারতীয় হাই কমিশন

ঢাকা

সংবাদ বিজ্ঞপ্তি

রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সঙ্গে হাই কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশের মতবিনিময়

ভারতীয় হাই কমিশনার শ্রীমতী রীভা গাঙ্গুলি দাশ ২২ জুলাই, ২০১৯ তারিখে রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান, পরিচালনা পর্ষদের সদস্যগণ ও রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি এবং ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের দ্বিতীয় সচিব (ভিসা ও কনসুলার) শ্রী বিশাল জ্যোতি দাস।

মতবিনিময়কালে হাই কমিশনার রাজশাহী ও ভারতের মধ্যে বিদ্যমান ব্যবসা ও বাণিজ্যের অপরিমেয় সম্ভাবনার প্রতি জোর দেন। তিনি ভারত ও বাংলাদেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্কের বিষয়ে, বিশেষভাবে রাজশাহীর সাথে যে সম্পর্ক তা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং রাজশাহী ও ভারতের মধ্যে সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে গৃহীত প্রকল্পগুলিতে একত্রে কাজ করার আশা প্রকাশ করেন। হাই কমিশনার প্রবীণ ব্যবসায়ীদের ভারত ও বাংলাদেশের মধ্যকার এই চমৎকার সম্পর্কের সদ্ব্যবহার করে দ্বিপক্ষীয় বাণিজ্য বৃদ্ধিতে অবদান রাখার আহ্বান জানান।

চেম্বার সভাপতি ও পরিচালনা পর্ষদের সদস্যগণ হাই কমিশনারকে এই গুরুত্বপূর্ণ সফর ও দ্বিপক্ষীয় বৈঠকের জন্য ধন্যবাদ জানান। হাই কমিশনারও রাজশাহীতে ভারতীয় সহকারী হাই কমিশনকে সহায়তা প্রদানের জন্য চেম্বারকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এধরনের আলোচনা আরও বেশি করে অনুষ্ঠিত হওয়ার আশা প্রকাশ করেন।

রাজশাহী

২২ জুলাই ২০১৯

****